জুড়ীতে মধ্যবাছিরপুর তরুন সংস্থার ইফতার মাহফিল

Spread the love

 

আমিনুর রশীদ রুমান,মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ী উপজেলা ১১নং পশ্চিম জুড়ী ইউনিয়ন মধ্য বাছিরপুর তরুন সংস্থার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

 

মঙ্গলবার (৪ঠা মে) ২০২১ খ্রিঃ মধ্যবাছিরপুর তরুন সংস্থার উদ্যোগে দুই শতাধিক লোকের উপস্তিতিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ১১নং পশ্চিম জুরী ইউনিয়নে মধ্য বাছিরপুর তরুণ সংস্থা’র আয়োজনে প্রথম রমাদ্বান শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে জুড়ী উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের মধ্য বাছিরপুর তরুণ সংস্থ্যার সভাপতি ও ইংল্যান্ড প্রবাসী সামসুদ্দিন লাভলুর বাড়ীতে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়, তরুণ সংস্থ্যার সভাপতি সামসুদ্দিন লাভলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসেন লিটনের পরিচালনায় উক্ত দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, পশ্চিমজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,জুড়ী উপজেলা যুবলীগের সহ সভাপতি ডাঃ আব্দুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মাহবুব আলম জলিল, পশ্চিমজুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাধাকান্ত দাশ, বিশিষ্ট সমাজসেবক জয়নাল আবেদিন প্রমূখ।

 

উপস্থিত ছিলেন, তরুণ সংস্থ্যার সহ সভাপতি মোশারফ হোসেন রাসেল,আব্দুল জলিল ও অন্যান্য সদস্যবৃন্দ। উক্ত ইফতার মাহফিলে এলাকার প্রায় দেড় শতাধিক ব্যক্তিদের ইফতার করানো হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন বাচ্চু।

 

সভাপতি সামসুদ্দিন লাভলু বক্তব্যে বলেন, আমি দীর্ঘ ২০ বছর ধরে বিদেশ থাকায় দেশে সবাইকে নিয়ে আগে কখনো একসাথে ইফতার করা হয়নি। এবার করোনার কারণে বিদেশ যেতে না পারায় এলাকার উদিয়মাণ তরুণদের নিয়ে একটি সুস্থ্য সুন্দর সমাজ লক্ষ্যে তরুণ সংস্থ্যা নামে একটি সামাজিক সংগঠন গঠন করেছি। আর এই সংগঠনের উদ্যোগেই আজকের এই ইফতার মাহফিল। আমার আহবানে সারাদিয়ে যারা এখানে এসেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পরিশেষে তিনি মহান আল্লাহর সন্তুষ্টি কামনা করে বক্তব্য শেষ করেন। এতে দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম জুনায়েদ আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *