জাবি’র ‘কনজারবেশন মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন

Spread the love

শ্রীমঙ্গল প্রতিনিধি-সৈয়দ আরমান জামী
শ্রীমঙ্গল, ২৫ জানুয়ারি ২০২০: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ‘কনজারবেশন মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন বাংলা নিউজের সিনিয়র ডিভিশনাল করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন। ২৪ জানুয়ারি ২০২০, (শুক্রবার) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জহির রায়হান মিলনায়তনে পাখিমেলা-২০২০ অনুষ্ঠিত হয়।
বাংলানিউজে বিগত এক বছরে প্রকাশিত পরিবেশ বিষয়ের শতাধিক প্রতিবেদন/ফিচার পর্যালোচনা করে অনলাইন ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড পেলেন তিনি।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুদৃশ্য ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘ (আইইউসিএন)-এর বাংলাদেশ প্রধান রাকিবুল আমিন, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু, বাংলাদেশ বার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রখ্যাত পাখি গবেষক ইনাম আল হক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. মনিরুল এইচ খান, প্রফেসর ড. সাজেদা বেগম এবং প্রফেসর ড. কামরুল হাসান।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ‘কনজারবেশন মিডিয়া অ্যাওয়ার্ড’ পাওয়ায় সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
জাবি’র প্রাণিবিদ্যা বিভাগের ‘কনজারবেশন মিডিয়া অ্যাওয়ার্ড’ পাওয়ায় সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *