জরুরি নোটিশ : ইভ্যালির গ্রাহকদের উদ্দেশ্য

Spread the love

বাংলাদেশ প্রতিক্ষণ: জরুরি বার্তা দিয়েছে দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি গ্রাহকদের উদ্দেশ্য । ইভ্যালির নিজস্ব কল সেন্টারের সেটআপ ফিজিক্যাল অফিসে স্থানান্তরিত করার প্রক্রিয়া রোববার (২৯ আগস্ট) থেকে শুরু হবে। তাই এদিন থেকে ইভ্যালির গ্রাহক সেবায় কিছুটা বিঘ্ন ঘটবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। শনিবার ইভ্যালি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে ইভ্যালি। হুবহু নিচে তুলে ধরা হলো ইভ্যালির পাঠানো বিজ্ঞপ্তিটি।

 

 

‘কল সেন্টারের সেবা সংক্রান্ত জরুরি নোটিশ:

সম্মানিত গ্রাহক, ইভ্যালি তার গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে সবসময় বদ্ধপরিকর। সরকারি নির্দেশনা এবং সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে আগামী ২৯ আগস্ট, রোববার থেকে কল সেন্টার ফিজিক্যাল অফিস শুরু হবে। হোম অফিস থেকে কল সেন্টার সেটআপ পুরোপুরি ফিজিক্যাল অফিসে স্থানান্তরিত করার প্রক্রিয়ায়, সময় এবং ক্ষেত্রবিশেষে কল সেন্টারের মাধ্যমে তাৎক্ষণিক সেবা পেতে আপনাদের কিছু কিছু ক্ষেত্রে সাময়িক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। সাময়িক এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

 

 

আমাদের কল সেন্টার সেটআপ ফিজিক্যাল অফিসের স্থানান্তরিত করার কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। সমস্যার সমাধানে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। খুব শিগগিরই আমরা আপনাদের সর্বোচ্চ সেবা দিতে পারব বলে আশা রাখছি। ইভ্যালি আপনার। আপনাদের জন্যই আমাদের সকল প্রচেষ্টা। ইভ্যালির সাথে থাকার জন্য ধন্যবাদ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *