জমে উঠছে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নির্বাচন: ”কামাল-সোহাগ”পরিষদ আলোচনার মধ্যমণি

Spread the love
  • 570
    Shares

বাংলাদেশ প্রতিক্ষণ: জমে উঠছে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নির্বাচন ২০২১। পুরোপুরি নির্বাচনী আমেজ বইছে ব্যবসায়ীদের মাঝে। জানুয়ারি এর শেষ দিকে নির্বাচন হবার কথা থাকলেও তা পিছিয়ে দেয় হয়েছে ফেব্রুয়ারি মাসে। তাতে থেমে নেই প্রার্থীরা প্রচারণা।

প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত প্রতিটি দোকানে গিয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। চায়ের দোকান, হোটেল থেকে শুরু করে বাজারের অলিগলিতে চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। যে আলোচনার মধ্যমণি ”কামাল-সোহাগ” পরিষদ।

মৌলভীবাজার জেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক  হাজী মোঃ কামাল হোসেন ”কামাল-সোহাগ” পরিষদ থেকে সভাপতি পদে নির্বাচনে অংশগ্রহন করবেন।

শ্রীমঙ্গলের সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র মো: আহাদ মিয়া এর পুত্র জাহাঙ্গীর আলম সোহাগ ”কামাল-সোহাগ” পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশগ্রহন করবেন।

শ্রীমঙ্গলের আইনশৃংখলা স্বাভাবিক ও স্থিতিশীল রাখতে এবং প্রতিবছর শীতকালীন সময়ে এ অঞ্চলে রাতে চুরি ডাকাতি বেড়ে যায়, বেড়ে যায় ছিনতাই। এতে ভুক্তভোগী হন বিভিন্ন পাড়া-মহল্লা ও শহর এবং শহরতলীর ব্যবসায়ীরা। তাঁদের নিরাপত্তা নিশ্চিত করতে এই নৈশ কালীন মহড়ায় ব্যবস্থা করেছেন হাজী মোঃ কামাল হোসেন ও জাহাঙ্গীর আলম সোহাগ।

গত নির্বাচনের আগের বলা কথা মতে বর্তমান সাধারণ সম্পাদক  হাজী মোঃ কামাল হোসেন শ্রীমঙ্গল শহরকে সিসি ক্যামেরার আওতায় এনে কথা রাখায় ও  ব্যবসায়ীদের যে কোন সমস্যায় সক্রিয় ভূমিকা রাখায় ব্যবসায়ীদের মাঝে হাজী কামাল হোসেন জনপ্রিয় থেকে আরো জনপ্রিয় হয়ে উঠেছেন। কোভিড-১৯ পরিস্থিতির হাজী কামাল হোসেন এর ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য ভূমিকা প্রশংসনীয়।

জাহাঙ্গীর আলম সোহাগ এর নৈশ কালীন মহড়া, কোভিড-১৯ পরিস্থিতির শুরু থেকেই শ্রীমঙ্গলবাসীর পাশে দাঁড়িয়ে, রাত দিন  দরিদ্র মানুষের দরজায় দরজায় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে, খোলা বাজারসহ ক্ষুদ্র ব্যবসায়ীদের (যারা কোভিড-১৯ পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছিল খোঁজ নিয়ে নিজে আর্থিক সহযোগিতা ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের কারনে জাহাঙ্গীর আলম সোহাগ এর জনপ্রিয়তা বেড়েই চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *