জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘যুগান্তর’-এর ২০তম বর্ষপূর্তি কাল : ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশ প্রতিক্ষণ ও আরপি নিউজের শুভেচ্ছা

Spread the love

শেখ জুয়েল রানা (প্রতিনিধি)
ঢাকা, ৩১ জানুয়ারি ২০২০: আগামীকাল শনিবার ১লা ফেব্রুয়ারী বাংলাদেশের জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘যুগান্তর’-এর ২০ তম বর্ষপূর্তি ও ২১ বছরে পদার্পণ।
‘যুগান্তর’-এর এ অগ্রযাত্রায় সকল পাঠক, বিজ্ঞাপন দাতা, এজেন্ট, হকার্স ও শুভাকাঙ্ক্ষী সকলকে যুগান্তর পরিবারের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
জনপ্রিয় দৈনিক ‘যুগান্তর’-এর ২০তম বর্ষপূর্তি ও ২১ বছরে পদার্পণ উপলক্ষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশ প্রতিক্ষণ ও আরপি নিউজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
১লা ফেব্রুয়ারী বাংলাদেশের জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘যুগান্তর’-এর ২০ তম বর্ষপূর্তি ও ২১ বছরে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘যুগান্তর’-এর ২০ তম বর্ষপূর্তি ও ২১ বছরে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।
দৈনিক পত্রিকা ‘যুগান্তর’-এর ২০ তম বর্ষপূর্তি ও ২১ বছরে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *