ছাত্রলীগের পক্ষথেকে সাধারণ পথচারীদের মাঝে মাক্স বিতরণ

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

বিশ্বব্যাপি করোনা ভাইরাস মহামারি আকার ধারন করায় ভাইরাসের প্রতিবন্ধকতার জন্য সচেতনতা শক্তির ভিত্তি হিসেবে মৌলভীবাজারের বড়লেখা ৮নং দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়ন ছাত্রলীগ শাখার পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়। কাঠালতলী বাজারে পথচারীদের মাঝে।
মঙ্গলবার সন্দায় কাঠালতলী বাজার এলাকায় ৮নং দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্য করোনা ভাইরাস এর সচেতনতায় মাক্স বিতরণ করা হয়।
মাক্স বিতরনে সময় উপস্তিত ছিলেন,যুবলীগ নেতা কাওছার আহমেদ রনি, কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক এমদাদুর রাজ্জাক রাব্বি, কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুনেদ আহমেদ,কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা,কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম নেতা আলী কাওছার।
পরে সর্বস্তরের মানুষকে বিশ্বব্যাপি বিস্তৃত “করোনাভাইরাস” এর লক্ষন, এবং এ নিয়ে আতংক না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে সকলকে মাক্স বিতরণ কর হয়।
এই আন্তরিকতা ও সামাজিক সচেতনতার উদ্যোগকে স্বাগত জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
আরও স্বাগত জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *