করোনা রোগীর জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করলেন ড.আব্দুস শহীদ এমপি

Spread the love

আমিনুর রশীদ রুমান, শ্রীমঙ্গল প্রতিনিধি।।

শ্রীমঙ্গল ব্যবসা সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন (কোভিডঃ১৯) করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে এবং করোনা ভাইরাস সংক্রমণ রোগীদের প্রাণ বাঁচাতে অক্সিজেন সিলিন্ডার দেওয়ার উদ্যোগ নিয়েছেন। তার এই মহতি উদ্যোগে সাধুবাদ জানিয়ে খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশনের পক্ষ থেকে জান্নাতুল ফেরদৌস কমপ্লেক্স এর সত্তাধীকারী, শ্রীমঙ্গল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এ্যান্ড গল্ফ এর চেয়ারম্যান খাজা টিপু সুলতান ১০ টি অক্সিজেন সিলিন্ডার (২০ হাজার লিটার) প্রদান করেছেন।

 

 

৩ আগস্ট (মঙ্গলবার) বিকাল ৪ ঘটিকার সময় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ১০ টি অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়েছে। উক্ত বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি, সভাপতি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটি বাংলাদেশ জাতীয় সংসদ।

 

 

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো.কামাল হোসেন, গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গল্ফ এর ব্যবস্থাপক ও জনসংযোগ মো.মাহমুদুল ইসলাম, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল, শ্রীমঙ্গল ব্যবসা সমিতির কার্যকরী সদস্য মানবাধিকার কর্মী মোঃ আমজাদ হোসেন বাচ্চু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *