করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সাতক্ষীরায় ওয়ার্কার্স পার্টির স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

সাতক্ষীরা, ২৮ মার্চ ২০২০: সাতক্ষীরায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা শাখার পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা শাখার নিজস্ব কার্যালয়ে দশ হাজার দলিত আদিবাসী ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সাবান, ব্লিচিং, মাস্ক, বেবী ফুডস বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ও সাতক্ষীরা জেলা শাখার সভাপতি এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, সম্পাদক মন্ডলীর সদস্য প্রকৌশলী আবেদুর রহমান, সাধারণ সম্পাদক ফাহিমুল হক কিসলু, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মহিবুল্লাহ মোড়ল, সদর উপজেলার সভাপতি স্বপন কুমার শীল, সাধারণ সম্পাদক মফিজুল হক জাহাঙ্গীর, নারীমুক্তি সংসদের নাসরিন খান লিপি, যুবমৈত্রীর বিশ্বনাথ কয়াল, ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক অদিতি আদিৃতা সৃষ্টি, সাকিব মোড়ল প্রমুখ।
এসময় এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন, সাতক্ষীরা জেলার ৪৩ ভাগ মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করেন। করোনার পরিস্থিতির কারণে তারা কর্মহীন হয়ে বাড়িতে অবস্থান করছেন। জেলা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে দশ হাজার দলিত আদিবাসী ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সাবান, ব্লিচিং, মাস্ক, বেবী ফুডস বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। আগামী ১ সপ্তাহের মধ্যে আমরা বিতরণ সম্পন্ন করবো। একই সাথে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে গরিব অসহায় পরিবারগুলোর পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সাধারণ মানুষের স্বাস্থ্য ও অধিকার সুরক্ষায় সাবান, ব্লিচিং পাউডার, জীবাণুনাশক স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, বেবী ফুডস ও খাদ্যসহ অাপদকালীন সহায়তা প্রদানের জন্য ৫০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবী করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *