করোনা ভাইরাসের প্রাথমিক উপসর্গ মাপার এমআইএফ থার্মোমিটার এখন শ্রীমঙ্গলে

Spread the love

 

শ্রীমঙ্গল ১৫ এপ্রিল ২০২০: করোনা ভাইরাসের সংক্রমণ আতঙ্ক চারিদিকে। এর প্রাথমিক উপসর্গ মাপার এমঅাইএফ থার্মোমিটার এখন শ্রীমঙ্গলে নিয়ে এসেছেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন।
করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক উপসর্গ হল সর্দি, জ্বর, কাশি আর আপনার শরীরে জ্বর আছে কি না তা দূর থেকে মেডিকেল ইনফারেড ফরহেড থার্মোমিটার দিয়ে নিশ্চিত হওয়া যায়।
১৫ এপ্রিল বুধবার রাতে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন তার ব্যক্তিগত অফিসে কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, বিশিষ্ট ব্যবসায়ী ও শাদীমহল কমিউনিটি সেন্টারের স্বত্বাধিকারী সায়েদ আলী, দৈনিক যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি ছৈয়দ সালাউদ্দিন, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি আবুজার রহমান বাবলা, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যকরী সদস্য আমজাদ হোসেন বাচ্চু, মো. অাব্দুস শুক্কুর এবং শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীসহ আরও অনেকের তাপমাত্রা মাপা হয়। তবে সবারই ৯৭ থেকে ৯৮ ডিগ্রীর মধ্যেই তাপমাত্রা পাওয়া যায়।

করোনা ভাইরাসের প্রাথমিক উপসর্গ মাপার এমআইএফ থার্মোমিটার নিয়ে আসার জন্য শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেনকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। আরও ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *