করোনা প্রতিরোধে আসক ফাউন্ডেশনের মাস্ক ও সাবান বিতরণ

Spread the love

ফুলতলা প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে আন্তর্জাতিক মানবধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন ফুলতলা উপজেলা কমিটির পক্ষ থেকে উপজেলা এলাকায় জনসাধারনের মাঝে মাক্স ও সাবান বিতরণ করা হয়।
ফুলতলা উপজেলার সভাপতি ডাঃ জয়দেব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, আসক খুলনা বিভাগীয় সাধারন সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন শাওন, সহ-সম্পাদক মোঃ রাজু আহাম্মেদ, মোঃ সাইফুল ইসলাম বাবু, প্রধান তথ্য অনুসন্ধান কর্মকর্তা মোঃ বেলাল হোসেন খাঁন, প্যানেল চেয়ারম্যান মিসেস কেয়া, ইউপি মেম্বার শামসুননাহার,ফুলতলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক গৌর হরিদাস, ফুলতলা উপজেলার কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শেখ জিল্লুর রহমান, মুস্তাফিজুর রহমান, শেখর সুর, মোঃ আল-আমিন শেখ দিদার, দিপ্ত রানী দত্ত প্রমুখ ।
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সাধারণ মানুষকে মাস্ক পরিধানের জন্য সরকারি নির্দেশনার প্রতি সচেতনতা সৃষ্টির লক্ষে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন এগিয়ে আসতে হবে। উক্ত সময়ে আসক এর পক্ষ থেকে ফুলতলা থানার অফিসার ইনচার্জ মাহতাব উদ্দিনের নিকট ম্যাক্স ও সাবান প্রদান শেষে ফুলতলা বাজারের চৌরাস্তায় সাধারন ব্যাক্তিদের মাঝে ম্যাক্স ও সাবান বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *