করোনার সংক্রমণ রোধে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির উদ্যোগে জীবাণুনাশক স্প্রে

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

শ্রীমঙ্গল(২৬ মার্চ ২০২): -শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির উদ্যোগে সারা শহর জুড়ে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়। এ সময়ে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সকল কর্মকর্তা উপস্থিত হয়ে শ্রীমঙ্গল সারা শহর জুড়ে জীবাণুনাশক ঔষধ স্প্রে করেন।

ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন বলেন,আমরা দেশের জন্য ও জনগনের জন্য আমার ব্যবসায়ীদের নিরাপদে থাকার জন্য এই জীবাণুনাশক ঔষধ স্প্রে করেছি আমরা জনগণের জন্য কাজ করে থাকি। তার অংশ হিসেবে জীবাণুনাশক স্প্রে,পৌর শহরের প্রতিটি সড়কে ব্যক্তিগত অর্থায়নে তেলের ভাউচার দিয়ে সারা শহর জুড়ে জীবাণুনাশক ঔষধ স্প্রে করেছি। বৃহস্পতিবার ২৬ মার্চ বিকেলে আনুমানিক ৩ টায় সারা শহর জুড়ে এই জীবাণুনাশক ঔষধ স্প্রে করেন। যাতে করে মানুষ কিছুটা হলে ও ভাইরাস থেকে প্রতিকার পায় এবং মাইকিং করে ব্যবসায়ীসহ সকল জনসাধারণকে সচেতন করা হয় যেন বিশেষ প্রয়োজন ছাড়া ঘরে বাইরে বের হওয়া থেকে বিরত থাকেন,এবং ঘরের ভিতরে থাকেন।
জীবাণুনাশক ঔষধ স্প্রে করার সময় আর ও উপস্থিত ছিলেন,শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এ এস এম ইয়াহিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আক্তার হোসেন কার্যনির্বাহী কমিটির সদস্য জাকির হোসেন, অর্থ সম্পাদক আব্দুল বাছিদ এবং কার্যনির্বাহী কমিটির সদস্য আমজাদ হোসেন বাচ্চুর।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি,
এ এস এম ইয়াহিয়া বলেন, আমরা পরিস্থিতির মোকাবেলা করতে প্রসাশনের আদেশ নির্দেশ যথাযত আমলে রেখে আমার ব্যবসায়ীদের জন্য কাজ করবো প্রসাশনের উদ্যোগে যে কার্যক্রম পরিচালিত হচ্ছে তিনি ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান(জুয়েল) বলেন, আমাকে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সকল সদস্য  যে গুরু দ্বায়িত্ব দিয়েছেন সংগঠনের আমি বিগত দিনে ও দ্বায়ীত্বে অবহেলা করিনি, আজতো কঠিন  এক সময়, আজ ও অবহেলা করবোনা, সকল ব্যবসায়ীর শুভ কামনায় আমি কামরুল হাসান জুয়েল আছি থাকবো ইনশাআল্লাহ,, সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানিতে আমরা সচেতন হলে এই করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্ত থাকব। সচেতন থাকতে তিনি দেশবাসীকে অনুরুধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *