কমলগঞ্জের পৃর্ব জালালপুর গ্রামের মানবাধিকারকর্মি ফারুকের উপর হামলা ছলিম উল্যা ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ অনেক লোক

Spread the love
  • 3
    Shares

মৌলভীবাজার সংবাদদাতা:
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পৃর্ব জালালপুর গ্রামের ছলিম উল্যা ও তার সহযোগীরা জোরপূর্বক ফারুক উদ্দিন কে আহত করে ১ লক্ষ ষাট হাজার টাকা ও মোবাইল ফোন চিনিয়ে নেয়। তাদের ধারালো দেশীয় অস্ত্রে আঘাতপ্রাপ্ত হয়ে আশংকা জন অবস্থায় মৃত্যুসাথে পাঞ্জালড়ছেন ফারুক উদ্দিন ।পৃর্ব পরিকল্পিত ভাবে ওঁৎ পেতে থাকে সংঘবদ্ধ চত্রু, ছলিম উল্লা, মেহেদী হাসান প্রিন্স হাসানুল মুন্না, শাহারিয়া ইমন, মিল্লাত আল মাহমুদ, ও মওদূদ মিয়া গত ১১জুন বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় এ ঘটনা ঘটায় ।

এ ঘটনা ঘটার পর ফারুক উদ্দিন কমলগঞ্জ থানায় মামলা দায়ে করতে গেলে কোনরূপ সহায়তা এখনো পর্যন্ত পাননি ওসি এবিষয় টি আপোষে শেষ করার পরামর্শ দিচ্ছেন।ফারুক উদ্দিন থানায় মামলা দিয়ে কোনরূপ আইন-সহায়তা না পেয়ে নিরুপায় হয়ে মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের কাছে অভিযোগ দাখীল করেন।
অভিযোগ সূত্রে, জানা যায়, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার পৃর্বাশা আ/এ পৃর্ব বিরাইপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে ফারুক উদ্দিন, লোক মারফতে জানতে পারেন পৃর্ব জালালপুর জিলন মিয়া দুটি গরু বিত্রুয় করবেন।খবর পেয়ে গত ১১জুন বৃহস্পতিবার মটর-সাইকেল মারফতে শ্রীমগল থেকে ২টি গরু কিনতে ১ লক্ষ ষাট হাজার টাক সাথে নিয়ে কমলগঞ্জ থানা অধীনে পৃর্ব জালালপুর জিলন মিয়ার বাড়ীতে যাওয়ার জন্য রওয়ানা দেন। পৃর্ব জালালপুর মৃত লুৎফুর মিয়ার বাড়ীর রাস্তার সম্মুখে আসা মাত্র মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পৃর্ব জালালপুর গ্রামের মৃত্যু হরমুজ উল্লার ছেলে ছলিম উল্যা,

ছলিম উল্যার ছেলে, মেহেদী হাসান, প্রিন্স ও হাসানুল মুন্না, আলীম উল্যার ছেলে শাহারিয়া ইমন,মফিজ মিয়ার ছেলে মিল্লাত আল মাহমুদ, ও মওদূদ মিলে দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে তাহার সাথে থাকা এক লক্ষ ষাট হাজার টাকা ও মোবাইল ফোন চিনিয়ে নেয়।মটর সাইকেল টি রাস্তা থেকে নিচে ফেলে দেয়। ফারুকের আর্তচিৎকারে আশেপাশের ও রাস্তার পথচারীরা এগিয়ে আসলে সংঘবদ্ধ চক্র টাকা মালামাল লুন্ঠনকারী সন্ত্রাসী হামলাকারীরা পালিয়ে যায়, পথচারীদের সহায়তায় কমলগঞ্জ থানায় ফারুক কে নিয়ে গেলে থানার ওসির পরামর্শে গুরুতর আহত ফারুক কে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য পাঠানো হয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে কমলগঞ্জ থানায় তার টাকা, মোবাইল ও আহত হয়ার ঘটনায় অভিযোগ দাখিল করিলে কমলগঞ্জ থানা ওসি এ পযন্ত আইনী কোন ব্যবস্হা না নেওয়াতে ফারক মৌলভীবাজার এসপির বরাবরে অভিযোগ করেন।

এ বিষয় ফারক জানায় পৃর্ব জালালপুর মৃত লুৎফুর মিয়ার বাড়ীর রাস্তার সমুখে যাওয়া মাত্র সংঘবদ্ধ এই চত্রুটি আমার সাথে থাকা টাকা মোবাইল ফোন নিতে আমার উপর অতর্কিত হামলা চালায় আজ পযন্ত থানা থেকে এ বিষয়ে কোন আইনী সহায়তা পাইনি। কারন সংঘবদ্ধ চত্রুটি খুবশক্তিশালী তাদের দাপটে এ এলাকার মানুষের ঘুম হারাম। এ বিষয়ে কমলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন ফারুক একটি অভিযোগ করেন,তা এখন তদন্তে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *