এনআরবি অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক রাসেল : ওয়ার্কার্স পার্টি ও আরপি নিউজের শুভেচ্ছা

Spread the love

স্টাফ রিপোর্ট”
ঢাকা, ০৯ ফেব্রুয়ারি ২০২০: সেন্টার ফর এনআরবি অ্যাওয়ার্ড ২০২০ পেলেন বাংলাদেশ প্রতিদিন-এর সিনিয়র রির্পোটার রুহুল আমিন রাসেল।
প্রবাসী ব্যবসায়ীদের জন্য সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে এই সম্মাননা পুরস্কার প্রদান করা হয় বলে জানিয়েছেন আয়োজকরা।
শনিবার বিকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘সেন্টার ফর নন রেসিডেন্ট বাংলাদেশি (সেন্টার ফর এনআরবি) আয়োজিত ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ- ২০২০’র উদ্বোধনীতে রাসেলের হাতে এই সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও বিশেষ অতিথি প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূইঁয়া, ঢাকাস্থ সংযুক্ত আরব আমিরাত দূতাবাসের কূটনীতিক তালাত খলিফী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্টার ফর এনআরবি সভাপতি এম. এস সেকিল চৌধুরী।
রাসেল বিগত দেড় দশকের বেশি সময় সাংবাদিকতা পেশায় জড়িত।
সেন্টার ফর এনআরবি অ্যাওয়ার্ড পাওয়ায় বাংলাদেশ প্রতিদিন-এর সিনিয়র রির্পোটার রুহুল আমিন রাসেলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক, ‘বাংলাদেশ প্রতিক্ষণ’-এর নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
এনআরবি অ্যাওয়ার্ড পাওয়ায় বাংলাদেশ প্রতিদিন-এর সিনিয়র রির্পোটার রুহুল আমিন রাসেলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ এবং শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *