ইউএনবি এবং ঢাকা কুরিয়ারে যোগ দিলেন আফসান চৌধুরী

Spread the love
  • 2
    Shares

ভ্রাম্যমান প্রতিনিধি – শেখ জুয়েল রানা ।। ০৬ মে ২০২১ : বিশ্বের ৪০টিরও বেশি দেশের সঙ্গে সংবাদ বিনিময় করা বার্তা সংস্থা ইউএনবি এবং ঢাকা কুরিয়ারে এডিটর এট লার্জ হিসেবে যোগ দিয়েছেন প্রবীণ সাংবাদিক ও বাংলা একাডেমির পুরস্কারপ্রাপ্ত লেখক আফসান চৌধুরী।

এ প্রসঙ্গে ইউএনবি এবং ঢাকা কুরিয়ারের চিফ এডিটর এনায়েতউল্লাহ খান বলেন, আফসান চৌধুরীর যোগদান ডিজিটাল মিডিয়ার জন্য প্রেরণা হিসেবে কাজ করবে। লেখক ও মুক্তিযুদ্ধের ইতিহাসবিদের পাশাপাশি তিনি একজন সামাজিক মাধ্যম কৌশলী।
এনায়েত উল্লাহ খান আরো বলেন, আফসান চৌধুরী পুনরায় এডিটর এট লার্জ হিসেবে যোগ দেয়ায় আমরা অত্যন্ত সম্মানিত। সাংবাদিকতা ও ইতিহাস নিয়ে তার জ্ঞান এবং অভিজ্ঞতা আমাদের গণমাধ্যমের ভবিষ্যতের জন্য বিশাল উপকারে আসবে।
ইউএনবির প্রায় দুই কোটি দর্শক, শ্রোতা এবং পাঠক রয়েছেন। বিশ্বের ৪০টিরও বেশি দেশের সঙ্গে সংবাদ বিনিময় চুক্তি করেছে বাংলাদেশের এ বার্তা সংস্থা।
১৯৮৮ সালে প্রতিষ্ঠিত ইউএনবি দক্ষিণ এশিয়ায় বেসরকারিখাতে আত্নপ্রকাশ করা প্রথম পরিপূর্ণ ডিজিটাল বার্তা সংস্থা। বৃশ্বের সর্ববৃহত তারবার্তা সংস্থা আ্যসোসিয়েট প্রেস (এপি) ইউএনবির সংবাদ বিনিময়ের অংশীদার।

বিশ্বের ৪০টিরও বেশি দেশের সঙ্গে সংবাদ বিনিময় করা বার্তা সংস্থা ইউএনবি এবং ঢাকা কুরিয়ারে এডিটর এট লার্জ হিসেবে যোগ দেওয়ায় প্রবীণ সাংবাদিক ও বাংলা একাডেমির পুরস্কারপ্রাপ্ত লেখক আফসান চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *