আগামী ৩ এপ্রিল শ্রীমঙ্গলে নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন : সাজিদ মিয়া ও ইয়ারুক মিয়া সভাপতি প্রার্থী

Spread the love

স্টাফ রিপোর্টার “শেখ জুয়েল রানা ‘

শ্রীমঙ্গল, ২১ মার্চ ২০২০: আগামী ৩ এপ্রিল ২০২০ শ্রীমঙ্গল থানা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন। নতুন বাজার পৌরসভা মার্কেটস্থ সংগঠনের কার্যালয়ে নির্বাচন কমিশনার ইউসুফ আলী এ নির্বাচনের তারিখ ও তফসিল ঘোষণা করেন।
অাগামী ৩ এপ্রিল শুক্রবার শ্রীমঙ্গলের উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে নির্মাণ শ্রমিকদের এ নির্বাচন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হবে।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে কারা কারা প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছেন। সভাপতি পদে মো. সাজিদ মিয়া ও মো. ইয়ারুক মিয়া, সহসভাপতি পদে মো. ছায়েল মিয়া, বশির মিয়া, শংকর দেব ও অানোয়ার মিয়া; সাধারণ সম্পাদক পদে সফর অালম ছমির ও অাবুসাইদ, সহ সাধারণ সম্পাদক পদে মাজহারুল ইসলাম, রাজ্জাক মিয়া, বিল্লাল মিয়া ও অানোয়ার মিয়া; সাংগঠনিক সম্পাদক পদে মো. ধনাই মিয়া ও শফিক মিয়া, কোষাধ্যক্ষ পদে অাব্দুর রহমান ও আবরুস মিয়া।
দপ্তর সম্পাদক পদে অাব্দুল খালেক ও প্রচার সম্পাদক পদে সুমন মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় অাগামী তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন।
এ নির্বাচনের সফলতা কামনা করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *