অভিযান চলমান থাকলে দুর্নীতিবাজরা সঠিক রাস্তায় ফিরে আসবে : ইনু

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’
দিনাজপুর, ১১ ফেব্রুয়ারী ২০২০: জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দুর্নীতি বিরোধী অভিযান চলমান থাকলে দুর্নীতিবাজরা সঠিক রাস্তায় ফিরে আসবে।
আজ মঙ্গলবার বিকেলে শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জাসদ দিনাজপুর জেলা শাখার সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন। এই অভিযান চলমান থাকলে দুর্নীতিবাজরা সঠিক রাস্তায় ফিরে আসবে এবং লুটপাট ও বৈষম্যের অবসান ঘটবে।
তিনি বলেন, ত্রিমুখী অভিযানে দুর্নীতিবাজদের সিন্ডিকেট ধ্বংস করতে হবে। আত্মসাৎকারী, অসৎ কিছু রাজনীতিক, অসৎ ব্যবসায়ীদের নির্মূল করে সর্বস্তরে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।
ইনু বলেন, সু-শাসন প্রতিষ্ঠিত করতে হলে উন্নয়ন টেকসই ও সমন্বিত করতে হবে। দুর্নীতি-দলবাজি-বৈষম্য হচ্ছে জাতির অভিশাপ।
জাসদ সভাপতি বলেন, জঙ্গী, সন্ত্রাস ও সাম্প্রদায়িক চক্রের সকল ফাঁক-ফোকর বন্ধ করে রাজনীতির মাঠে স্থায়ী রাজনীতিতে শান্তি প্রতিষ্ঠা করতে পারলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।
জাসদ দিনাজপুর জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে জাসদ উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট ইমামুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ রাজিউর রহমান বাবুল, সেক্টর কমান্ডার ফোরাম দিনাজপুর জেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক হবিবর রহমান, মহিলা পরিষদের জেলা সভাপতি কানিজ রহমান, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সুলতান কামাল উদ্দিন বাচ্চু প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *